বড় জয়ে শেষ আটে চেলসি

অনলাইন ডেস্ক: বড় জয়ে এফএ কাপের শেষ আট নিশ্চিত করেছে চেলসি। শুক্রবার উইলিয়ানের জোড়া গোলে নিজেদের মাঠে হাল সিটিতে ৪-০ গোলে হারিয়েছে কন্তের শিষ্যরা।

ঘরের মাঠ স্ট্যাম্পফোর্ড ব্রিজে ম্যাচের দ্বিতীয় মিনিটেই চেলসিকে লিড এনে দেন উইলিয়ান। ডি বক্সের বাইরে থেকে বাঁ-পায়ের জোড়াল শটে বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। ম্যাচের ২৭ মিনিটে সেস ফাব্রেগাসের বাড়ানো বলে ব্যবধান দ্বিগুণ করেন পেদ্রো।

পাঁচ মিনিট পর নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান ৩-০ করেন উইলিয়ান। আর্সেনাল থেকে আসা ফরাসি স্ট্রাইকার জিরুদের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ২৫ গজ দূর থেকে বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই তারকা।

বিরতি আগে ব্যবধান ৪-০ করেন জিরুদ। এমারসনের বাড়ানো বল জালে পাঠিয়ে প্রথমার্ধেই বড় জয় নিশ্চিত করেন আর্সেনাল থেকে আসা ফরাসি এই স্ট্রাইকার।

বিরতি থেকে ফিরে ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল হাল সিটি। তবে ডেভিড মেইলারের পেনাল্টি ঠেকিয়ে ব্যবধান কমাতে দেননি চেলসির গোলরক্ষক। ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিকের সুযোগ পেয়েছিল উইলিয়ান। তবে ম্যাচের শেষ দিকে তার নেওয়া শট পোস্টে লাগে। বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে চেলসি।