হৃতিক-টাইগারের ছবিতে বাণীর জন্যে 'নো অ্যাকশন'!

বিনোদন
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

হৃতিক-টাইগারের ছবিতে বাণীর জন্যে 'নো অ্যাকশন'!


সিদ্ধার্থ আনন্দের পরবর্তী ছবিতে আছেন হৃতিক রোশন, টাইগার শ্রফ এবং বাণী কাপুর। প্রথম দুই নায়কের কথা শুনেই মনে হতেই পারে যে, ছবিটা হবে দুর্দান্ত অ্যাকশনে ভরপুর। ঠিক কী হবে পরে দেখা যাবে। কিন্তু সেখানে লাস্যময়ী বাণীর জন্যে কোনো অ্যাকশন সিকোয়েন্স থাকবে না। শুধু তাই নয়, হৃতিক আর টাইগারকে ভারসাম্যপূর্ণ করে উপস্থাপন করাটাও বড় চ্যালেঞ্জ হবে বলে মনে করেন পরিচালক।
সিদ্ধার্থ জানালেন, এ ছবির স্ক্রিপ্ট দুজনকে সাম্যাবস্থায় আনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। স্ক্রিপ্ট রাইটিং এবং কাস্টিংয়ের মাধ্যমে দুই হিরো দর্শকের কাছে সমানভাবে গ্রহণযোগ্য হয়ে উঠবেন।
এর আগে আনন্দ 'ব্যাং ব্যাং' ছবিতে হৃতিককে নিয়ে কাজ করেছেন। এ ছবির স্ক্রিপ্ট যখন লেখা হয়, তখন হৃতিক আর টাইগার ছিল তার একমাত্র পছন্দের।
এরা প্রত্যেকেই পরস্পরের গুণের প্রতি শ্রদ্ধাবোধ রাখেন। কাজেই তাদের এক পর্দায় আনার কাজ কিছুটা হলেও সহজ হবে। একে অপরের কাছে পরামর্শদাতা হিসেবে আবির্ভূত হবেন। দর্শকও তাদের দেখতে মুখিয়ে আছেন। ইতিমধ্যে তারা স্ক্রিপ্টে নিজেদের অংশগুলো দেখে নিয়েছেন এবং রাজিও আছেন। এখানে আসলে কোনো প্রতিযোগিতা নেই, বলেন সিদ্ধার্থ।
এ ছবিতে আরো আছেন বাণী কাপুর। 'বেফিকরে' তারকা নিজের কাজে উদ্ভাসিত হবেন বলেই ধারণা পরিচালকের।
এ ছবি আসলে হৃতিক আর টাইগারের একটা গাড়ি। আর সে গাড়িতে আমি বাণীকে যাত্রী হিসেবে চাই। তিনি ইতিমধ্যে 'হ্যাঁ' বলে দিয়েছেন। কাজেই তার উপস্থিতি ছবির আকর্ষণ বাড়িয়ে দেবে, যোগ করেন তিনি।
এ ছবির পরই হলিউড তারকা সিলভেস্টার স্ট্যালনের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি 'র‍্যাম্বো'র ভারতীয় সংস্করণ নিয়ে একজোট হবেন সিদ্ধার্থ এবং শ্রফ। সূত্র : ডেকান ক্রনিকল