Print this page

কফিনে ভরা ছিল গণতন্ত্রের লাশ : সেতুমন্ত্রী

কফিনে ভরা ছিল গণতন্ত্রের লাশ : সেতুমন্ত্রী

 

বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন আমরা দেখেছি নির্বাচনী কফিনের ভেতর  গণতন্ত্রের লাশ। আজ সোমবার ৯০ এর স্বৈরাচারবিরোধী গণ-আন্দোলনে শহীদ ডা. শামসুল আলম খান মিলন এর ২৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) প্রাঙ্গণে এক আলোচনাসভায় এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল আমরা দেখেছি কফিনের ভেতর গণতন্ত্রের লাশ।

গণতন্ত্র নয়, বিএনপির রাজনীতি আজ গভীর খাদের কিনারায়। সব কিছুতে ব্যর্থ হয়ে তারা এখন অস্ত্রের ভাষায় কথা বলছে- খালেদা জিয়া মাঠের রাজনীতি ছেড়ে অস্ত্রের রাজনীতি শুরু করেছেন। তিনি খালেদা জিয়ার উদ্দেশে বলেন, গণতন্ত্র না থাকলে, তাহলে আমাদের সিপিসি সম্মেলন হলো কিভাবে। শহীদ ডা. মিলনের স্মৃতি স্মরণ করে তিনি বলে তারুণ্য ও ছাত্র রাজনীতির প্রতিকৃতি হলো ডা. মিলন। তিনি বলেন, বিএনপি অপশক্তির সাথে আঁতাত করেছে। তা না হলে আওয়ামী লীগ স্বৈরাচারের সাথে হাত মেলাত না।

 

আলোচনাসভায় আরো উপস্থিত ছিলেন, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক আ ফ ম রুহুল হক, ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন, ঢামেক অধ্যক্ষ ডা. খান আবুল কালাম আজাদ, চিকিৎসক নেতৃবৃন্দ, শহীদ ডা. মিলনের মা সেলিনা আক্তার সহ অন্যান্যরা। সভার সভাপতিত্ব করেন, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

আলোচনাসভার পূর্বে নেতৃবৃন্দ শহীদ ডা. মিলনের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

 

 

Read 90 times
Rate this item
(0 votes)
Published in রাজনীতি
Super User

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Mauris hendrerit justo a massa dapibus a vehicula tellus suscipit. Maecenas non elementum diam.
Website: smartaddons.com

Latest from Super User