Print this page

প্লিজ আমাকে একটু সময় দিন: অপু

 বর্তমান সময়ে ঢালিউডের গরম খবর শাকিব-অপুর বিচ্ছেদ। গণমাধ্যম, সোস্যাল মিডিয়াসহ সর্বত্র এখন একটাই আলোচনা। কি করণে টিকলো না জনপ্রিয় এই তারকা জুটির সংসার?


গত ২২ নভেম্বর অপু বিশ্বাসকে ডিভোর্স দেন শাকিব। এই ঘটনার পর থেকে অন্তরালে রয়েছেন অপু বিশ্বাস। অন্যদিকে ভারতে সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাকিব খান।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে একথা জানিয়ে তিনি বলেন, বিষয়টি নিয়ে শিগগিরই তার বক্তব্য তুলে ধরবেনএই বিষয়টি নিয়ে নিজের বক্তব্য সাংবাদিকদের জানাবেন অপু। তবে কিছুদিন সময় চেয়েছেন এই অভিনেত্রী।
স্ট্যাটাসে অপু বিশ্বাস বলেন, 'প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুগণ, আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে আছেন। আমার ভালো সময় বা খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা কর'।
সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন। আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি। খুব শিগগিরই আপনাদের সঙ্গে যোগাযোগ করব।
সংবাদ মাধ্যমের কাছে অনুরোধ করে অপু বলেন, যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ, প্লিজ আমাকে একটু সময় দিন। খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো।

এদিকে শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম জানান, গত ২২ নভেম্বর শাকিব খান তার চেম্বারে গিয়ে বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করেন। শাকিবের পক্ষ থেকে ওই দিনই ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়রের কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় ওই তালাকের নোটিশ পাঠানো হয়।

এই তালাক কার্যকর হবে নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়।  প্রায় ৯ বছর বিষয়টি গোপন রাখার পর টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস।

Read 93 times
Rate this item
(0 votes)
Published in বিনোদন
Super User

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Mauris hendrerit justo a massa dapibus a vehicula tellus suscipit. Maecenas non elementum diam.
Website: smartaddons.com

Latest from Super User