Print this page

বিয়ের পিঁড়িতে সুপারহিট নায়িকা পাওলি

বিয়ের পিঁড়িতে সুপারহিট নায়িকা পাওলি

 

 

বাংলা চলচ্চিত্রের সুপারহট নায়িকা পাওলি দাম অনেক পুরুষের হৃদয় খান খান করে দিয়ে আজ বিয়ের পিঁড়িতে বসছেন। পাত্র বন্ধু আসামের রাজধানী গুয়াহাটির বিশিষ্ট ব্যবসায়ী অর্জুন দেব।

বিয়ের আসর বসছে তাজ বেঙ্গলে। সেখানেই সাতপাঁকে বাঁধা পড়বেন পাওলি। গত শনিবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। সঙ্গে ছিল নাচগানের জমজমাট আসর।

 

আর রোববার ছিল আইবুড়ো ভাত। বছর দুয়েক আগে পাওলির সঙ্গে আলাপ হয় অর্জুনের। এক পুজো পরিক্রমায় ইতালীয় কনসাল জেনারেলের দেওয়া পার্টিতেই কলকাতায় আসেন অর্জুন। সেই পার্টিতে ছিলেন পাওলিও। সেখানেই পরিচয়। অর্জুনের দিদি দিল্লিতে থাকায়, মাঝে মধ্যে দিল্লিতেও পাওলি-অর্জুনের দেখা হতে থাকে। তবে গত মে মাসে ডিসেম্বরে বিয়ের দিন ঠিক হয়েছিল। ইতিমধ্যে দুজনে একান্তে অনেক সময় কাটিয়েছেন। বিদেশ সফরও করেছেন দুজনে।

 

বিয়ে উপলক্ষে পাওলি ট্র্যাডিশনাল সাজে সাজবেন বলে জানা গেছে তার ঘনিষ্ট সুত্রে। আজ কলকাতায় বিয়ে হলেও বৌভাত হবে গুয়াহাটিতে ৮ই ডিসেম্বর। তবে সেই অনুষ্ঠান হবে খুবই ঘরোয়াভাবে আত্মীয়স্বজনদের মধ্যে। আর ১০ই ডিসেম্বর গুয়াহাটিতে হবে বড় আকারে রিসেপশন। পরে কলকাতাতেও একটি বড় মাপের রিসেপশনের আয়োজন করা হবে বলে জানানো হয়েছে। তবে বিয়ের অনুষ্ঠানে ব্যাপক কোনো ঝাকজমক হবে না। বিয়ের একদিন পরেই গুয়াহাটি উড়ে যাবেন পাওলি। সঙ্গে যাবেন তার ভাই। আর বাবা-মা যাবেন তারও পরের দিন।

 

‘তিথির অতিথি’ সিরিয়াল দিয়ে পাওলির কেরিয়ার শুরু। তার পরে ধীরে ধীরে নানা ছবির পরে গৌতম ঘোষের ‘কালবেলা’ই তাকে অভিনেত্রীর অন্য পরিচয়ে পৌঁছে দেয়। শ্রীলঙ্কার পরিচালকের ছবি ‘ছত্রাক’-এর সাফল্য এবং তারপর নানা ভিন্নধর্মী ছবিতে পাওলি নিজেকে সাফল্যের সঙ্গে তুলে ধরেছেন। তবে এ অভিনেত্রী বলিউডের হিট ছবি ‘হেইট স্টোরি’তে অভিনয় করে ব্যপক আলোচিত হয়েছেন। এদিকে পাওলি জানিয়েছেন, বিয়ের পরও সিনেমার কাজ তিনি চালিয়ে যাবেন।

Read 60 times
Rate this item
(0 votes)
Published in বিনোদন
Super User

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Mauris hendrerit justo a massa dapibus a vehicula tellus suscipit. Maecenas non elementum diam.
Website: smartaddons.com

Latest from Super User