তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে ইমরান খান

ক্রিকেট
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে ইমরান খান

অনলাইন ডেস্ক: ক্রিকেট মাঠ থেকে উঠে রাজনীতির মাঠ কাঁপানো পাকিস্তানি সাবেক ক্রিকেটার ইমরান খান। তৃতীয়বারের মতো বসলেন বিয়ের পিঁড়িতে। তার নতুন স্ত্রী পাকপাত্তান এলাকার একটি পীর পরিবারের মেয়ে বুশরা মানেকা।

পাকিস্তানের অন্যতম বিরোধী দল তেহরিক-ই-ইনসাফ পার্টি-পিটিআই’র পক্ষ থেকে দলটির প্রধান ইমরান খানের বিয়ের খবরের সত্যতা নিশ্চিত করেছে।

ইমরান খানের প্রথম স্ত্রী জেমাইমরা গোল্ডস্মিথ। ব্রিটিশ ধনকুবের পরিবারের জেমাইমার সঙ্গে ইমরানের বিয়ে হয় ১৯৯৫ সালে। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। ইমরান ২০১৫ সালে রিহাম খানকে বিয়ে করেন। এ বিয়ে টেকে মাত্র ১০ মাস।

পিটিআইয়ের মুখপাত্র ফাওয়াদ চৌধুরী জানিয়েছেন, গতকাল রবিবার লাহোরে বুশরার ভাইয়ের বাসায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে।

পিটিআইয়ের অন্য নেতা ইনামুল হক জানান, কনের মা, ভাইবোন ও বন্ধুরা বিয়ের অনুষ্ঠানে ছিলেন। তবে ইমরানের বোনেরা ছিলেন না। বিয়ে পড়ান মুফতি সাঈদ।

ইমরানের নববধূ চল্লিশ বছর বয়সী স্ত্রী বুশরার আগের স্বামীর নাম খাওয়ার ফরিদ মানেকা। সম্প্রতি বুশরার সঙ্গে খাওয়ার ফরিদের বিবাহবিচ্ছেদ হয়। খবর ফার্স্টপোস্ট, দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।