সারা দেশে অভিযানে গ্রেফতার ৭

জাতীয়
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

সারা দেশে অভিযানে গ্রেফতার ৭৯

অনলাইন ডেস্ক: গ্রেফতার সারাদেশে পুলিশের বিশেষ অভিযান চলছে। মঙ্গলবার রাতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগের ২৪ ঘণ্টায় সারাদেশ থেকে বিএনপি-জামায়াতের চার শতাধিক নেতাকর্মীকে গ্রেফতরা করা হয়েছে। গত কয়েক দিনে গ্রেফতারের সংখ্যা হাজার ছাড়িয়েছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে যাতে নাশকতা সৃষ্টি হতে না পারে সেজন্য এ অভিযান চলছে।

কুড়িগ্রাম প্রতিনিধি জানিয়েছেন, মঙ্গলবার (৬ ফেব্রুয়া‌রি) রাতে জেলার বি‌ভিন্ন উপ‌জেলায় অ‌ভিযান চা‌লি‌য়ে বিএন‌পি-জামায়াতের ২৩ নেতাকর্মীকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। জেলা পু‌লি‌শের নিয়ন্ত্রণ কক্ষ এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছে। জেলার ৯টি উপ‌জেলার থানা এলাকা থে‌কে বিএন‌পি’র ২০ নেতাকর্মী ও জামা‌য়াতের ৩ নেতাকর্মী‌কে গ্রেফতার করা হয়। এছাড়াও বি‌ভিন্ন মামলার আরও ৩৩ আসামি‌সহ মোট ৫৬ জন‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার ‌মেনহাজুল আলম জানান,‌ যে‌কোনও ধর‌নের বিশৃঙ্খলা ও নাশকতা এড়া‌নোর জন্য এবং জনজীব‌নে শা‌ন্তি বজায় রাখতে এ‌দের গ্রেফতার করা হ‌য়ে‌ছে। ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধির তথ্য অনুযায়ী, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের বেশিরভাগই বিএনপি নেতাকর্মী বলে পুলিশ নিশ্চিত করেছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি)ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহম্মেদ জানিয়েছেন, আসামিদেরকে আদালতে সোর্পদ করা হবে। অপরাধী, দাগি আসামিদের বিরুদ্ধে পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

মৌলভীবাজার প্রতিনিধির তথ্য অনুযায়ী, কুলাউড়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ মজিদ ও উপজেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়েছে।