রোমান্টিক গান দিয়ে শুরু ‘দাবাং-৩’-এর শুটিং

বলিউড
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

রোমান্টিক গান দিয়ে শুরু ‘দাবাং-৩’-এর শুটিং

অনলাইন ডেস্ক: সালমান খান ও সোনাক্ষি সিনহা অভিনীত ‘দাবাং-৩’-এর শুটিং শুরু হওয়ার কথা আগামী জুনে। কিন্তু তার আগেই যুক্তরাষ্ট্রে একটা রোমান্টিক গানের শুটিং সেরে ফেলতে চায় ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজি। জিনিউজের খবরে প্রকাশ, নিজের আসন্ন কমেডি চলচ্চিত্র ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’-এর শুটিংয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সোনাক্ষি। তাই একই সঙ্গে ‘রথ দেখা আর কলা বেচা’র কাজটা সেরে ফেলতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সালমান। তাই ক্যামিও চরিত্রের শুটিংয়ের ফাঁকে গানটির শুটিং সেরে ফেলার পরিকল্পনা করা হয়েছে। মুম্বাই মিররের সঙ্গে আলাপকালে দাবাং সম্পর্কে সোনাক্ষি বলেন, “এটা অসাধারণ একটি অভিজ্ঞতা হতে যাচ্ছে, ‘দাবাং’ ও ‘দাবাং-২’-এর পর সালমানের সঙ্গে আবারও ছবিতে অভিনয় করার সুযোগ পাচ্ছি। এটা বিভিন্নভাবে স্মৃতিকাতর করে আমাকে। আশা করছি, রোমান্টিক গানটির শুটিং সুন্দরভাবে সম্পন্ন হবে।”

‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ ছবিতে সোনাক্ষি ছাড়াও আরো অভিনয় করছেন দিলজিৎ দোসাঞ্জ ও করণ জোহর। তবে ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীর সংখ্যাটাও বেশ সমৃদ্ধ। সালমান খান ছাড়াও ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত, লারা দত্ত, রিতেশ দেশমুখ ও বোমান ইরানি। পরের বছর ২৩ ফেব্রুয়ারি ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।